রিয়াল ছাড়ছেন পর্তুগিজ তারকা রোনালদো!

রিয়ালের জার্সিতে দুর্দান্ত ফর্মে আছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। গত মৌসুমে দলকে লা লিগা ও চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা এনে দিতে রেখেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। তবে এরই মধ্যে গুঞ্জন উঠেছে রিয়াল ছাড়ছেন রোনালদো। স্প্যানিশ পত্রিকা ‘আ বোলা’র প্রতিবেদনে রোনালদোর ক্লাব ছাড়ার কথা বলা হয়েছে। বিবিসি ও স্কাই স্পোর্টসের মতো সংবাদমাধ্যমগুলোও বলছে একই কথা।

কিছুদিন আগেই রিয়ালের সঙ্গে নতুন চুক্তি করতে গিয়ে জানিয়েছিলেন, পাঁচ নয়, আরও দশ বছর খেলতে চান বার্নাব্যুতে। তবে সে ঘোষণার এক বছরের মাথায় বিদায় নিতে চাইছেন পর্তুগিজ অধিনায়ক। আর কারণটা হল কর ফাঁকির মামলা নিয়ে স্প্যানিশ কর্তৃপক্ষের বাড়াবাড়ি এবং এ ঘটনায় ক্লাবের পক্ষ থেকে কোনো সমর্থন না পাওয়া।

ronaldo

কয়েকদিন আগে ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত রোনালদোর বিরুদ্ধে ১ কোটি ৪৭ লাখ ইউরো কর ফাঁকির অভিযোগ উঠেছে। রোনালদোর আইনজীবীরা সরাসরি অস্বীকার করেছেন এ অভিযোগ। তবে রিয়াল এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো মন্তব্য করেনি। আর কর ফাঁকির বিষয়টিতে ক্লাবের যথার্থ সমর্থন পাননি বলেই রিয়াল ছাড়ার সিধান্ত নিয়েছেন রোনালদো।

স্প্যানিশ রেডিও মার্কায় রোনালদোর খুব কাছের সাংবাদিক নুনো লুজও বিষয়টির সত্যতা স্বীকার করে। মার্কাকে জানান, রোনালদো আর স্পেনে না খেলার সিদ্ধান্ত নিয়ে নিয়েছে। নুনো লুজও’র মতে, রোনালদোর ধারণা যে এ ধরনের আর্থিক আলোচনায় তার অনেক ক্ষতি হয়েছে। তিনি কারো সমর্থনও পাচ্ছেন না। তিনি সবকিছুই নিয়ম মেনে করেছেন। এখন তিনি নতুন ক্লাব খুঁজতে চাচ্ছেন।

এদিকে মার্কার দাবি, ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজকেও এ কথা জানিয়ে দিয়েছেন রোনালদো। প্রায় নিশ্চিতভাবেই ক্লাব ছাড়ছেন তিনি।

Advertisements

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s